2020年8月3日星期一

বাসবার নমন মেশিন টার্কিনমনীয় বাসবার নমন

ঘন ইনসুলেটেড বাসওয়ে এবং এয়ার ইনসুলেটেড বাসওয়ের মধ্যে পার্থক্য ঘন ইনসুলেটেড বাসওয়ের মানটি এই হিসাবে সংজ্ঞায়িত করা হয়: 'ইনসুলেটিং উপাদান দিয়ে খালি বাসবারটি coveringেকে দেওয়ার পরে, এটি চ্যানেল
বাস বার মেশিন সিএনসি
margin-right: 1em;">বিক্রয়ের জন্য ব্যবহৃত বারবার নমন মেশিন আবাসনের কাছে রাখুন'। এয়ার-ইনসুলেটেড বাসওয়ের স্ট্যান্ডার্ডটি এই হিসাবে সংজ্ঞায়িত করা হয়েছে: 'বাসবারটি একটি অন্তরক গসকেট সহ আবাসনটিতে সমর্থিত এবং বায়ু মাধ্যমের সাহায্যে উত্তাপিত হয়' ' দুটির মধ্যে প্রধান পার্থক্য হ'ল কাঠামো এবং নিরোধক। বাসওয়ের ধরণটি বেছে নেওয়ার সময়, তাদের প্রযুক্তিগততা এবং অর্থনীতিতে ব্যাপক বিবেচনা করা উচিত। নির্বাচন এবং প্রয়োগের দৃষ্টিকোণ থেকে, বাসওয়ের দুটি পৃথক রূপের কর্মক্ষমতা এবং বৈশিষ্ট্য বিশ্লেষণ করা হয়। একটি প্রক্রিয়াকরণ দৃষ্টিকোণ থেকে ঘন নিরোধক বাসবার বিশ্লেষণ, উত্পাদন প্রক্রিয়া আরও জটিল; সুরক্ষার কার্যকারিতা হিসাবে, নিরোধক প্রয়োজনীয়তা তুলনামূলকভাবে বেশি। এর সুবিধাগুলি হ'ল: বিশাল বর্তমান বহন ক্ষমতা, ভাল শক্তি সঞ্চয় প্রভাব, ভাল গতিশীল তাপ স্থায়িত্ব, ছোট আকার, উত্তাপ তাপ অপচয়, কম তাপমাত্রা বৃদ্ধি এবং বৃহত বর্তমান সংক্রমণের জন্য খুব উপযুক্ত। এয়ার-ইনসুলেটেড বাস বারটি একটি প্রসেসিং দৃষ্টিকোণ থেকে বিশ্লেষণ করা হয়, এবং উত্পাদন প্রক্রিয়া তুলনামূলকভাবে সহজ; সুরক্ষার কার্যকারিতা হিসাবে, নিরোধক প্রয়োজনীয়তাগুলি ঘন অন্তরক বাস বারের চেয়ে কম এবং এর নিরোধক পদ্ধতিটি আরও নমনীয় (মোড়ানো বা আবৃত না), এবং এটি ট্যাপ করা সুবিধাজনক। অসুবিধাগুলি
তামা বাস বার খোঁচা মেশিন
হ'ল: বহনযোগ্য বর্তমান বহন ক্ষমতা, তাপমাত্রা বৃদ্ধি, বৃহত প্রতিবন্ধী মান, দুর্বল তাপ অপচয় হ্রাস এবং বৃহত স্রোতের সংক্রমণের জন্য উপযুক্ত নয়। বর্তমান বহন ক্ষমতা (বর্তমান বহন ক্ষমতা) বাসবার পণ্য মূল্যায়নের জন্য একটি গুরুত্বপূর্ণ সূচক। বিপুল সংখ্যক পরীক্ষার তথ্য প্রমাণ করেছে যে ঘন ইনসুলেটেড বাসবার স্রোতের বর্তমান বহন ক্ষমতা এয়ার-ইনসুলেটেড বাসবারের তুলনায় উচ্চতর: একই স্পেসিফিকেশনের কন্ডাক্টরের বর্তমান বহন ক্ষমতা এটি একটি বর্তমান স্তরের বা আরও বেশি দ্বারা পৃথক হয়। এয়ার-ইনসুলেটেড বাসবারের স্রোতের বহনক্ষম দক্ষতার প্রধান কারণ হ'ল বড় প্রতিবন্ধক মান, বড় ক্ষতি এবং তাপের অপচয় হ্রাস, যার ফলে সামান্য গ্রহণযোগ্য স্রোত ঘটে। এটি বিশেষত বড় স্রোতযুক্ত এয়ার-ইনসুলেটেড বাস নালীগুলিতে বিশেষভাবে বিশিষ্ট। উদাহরণস্বরূপ, 'একটি বাসবার স্লট ঘন নিরোধক বাসবার স্লট ব্যবহার করে, বর্তমান ঘনত্বটি প্রায় 1 টি নির্বাচন করা যেতে পারে; এসজেএএম; এয়ার-ইনসুলেটেড বাসবার স্লটগুলি কেবলমাত্র 1.2a / মিমিজেডের কাছাকাছিই নির্বাচন করা যায় this এইভাবে, একই বর্তমান অবস্থার অধীনে, পরবর্তীগুলির ক্রস-সেকশন (কন্ডাক্টর) অনেক বড় বাসবার তামা বেন্ডার, ফলস্বরূপ ব্যয় বৃদ্ধি এবং সম্পদ নষ্ট হওয়ার ফলে in

没有评论:

发表评论