2020年8月3日星期一

বাসবার ট্র্যাঙ্কিং সিস্টেমস্বয়ংক্রিয় বাসবার প্রসেসিং মেশিন

কপার বাসবার প্রসেসিং প্রযুক্তি ৪.১ অঙ্কনের প্রয়োজনীয়তা অনুসারে বা সার্কিটের রেট করা বর্তমান এবং গতিশীল তাপীয় স্থায়িত্বের প্রয়োজনীয়তা অনুসারে বাসবারের বৈশিষ্ট্যগুলি নির্বাচন করুন। ৪.২ বাস বারের দৈর্ঘ্য এবং নমন ফর্ম নির্ধারণের জন্য মন্ত্রিসভা এবং মন্ত্রিসভা কাঠামোর প্রাথমিক উপাদানগুলির ইনস্টলেশন অবস্থান অনুসারে,
বর্তমান বাসবার মেশিন
বাস বারের নমুনা লাইনটি তৈরি করুন। ৪.৩ নমুনা লাইন অনুসারে কম্বল এবং নমন চালিয়ে যান, এবং তারপরে যন্ত্রাংশের শেষ অংশ
জলবাহী বাস শিয়ার
এবং বাস বারের ল্যাপ প্রযুক্তির প্রয়োজনীয়তা অনুসারে স্ক্রিবিং, খোঁচা বা তুরপুন সম্পাদন করুন এবং খোলার বারটি অপসারণ করার জন্য চাম্পার করুন। ৪.৪ বাসের বারের পৃষ্ঠটি টিনযুক্ত করা হয়েছে ৪.৪.১ সরাসরি টিন-রেখাযুক্ত বাসবার সংগ্রহ। ৪.৪.২ অসুবিধে টিন-বন্ধনযুক্ত তামা বাসবারগুলি একত্রিত করার জন্য এবং একে অপরের সাথে ওভারল্যাপ করার জন্য, পরিবাহী পেস্টটি মাঝখানে প্রয়োগ করতে হবে। 4.5 পৃষ্ঠের সিকোয়েন্স সনাক্তকরণ বাসের পৃষ্ঠায় বাস বারের যথাযথ অংশে রঙ কোড যুক্ত করুন:
সার্ভো সিএনসি হাইড্রোলিক বাসবার শিয়ার(2)
ফেজ এ হলুদ, ফেজ বি সবুজ, ফেজ সি লাল, ডিসি পজিটিভ ইলেক্ট্রোড বাদামী, নেতিবাচক ইলেক্ট্রোড নীল, নিরপেক্ষ তারের হালকা নীল, এবং স্থল তারে হলুদ এবং সবুজ. ৪.6 বাসবার ইনস্টল হওয়ার আগে, টিন-রেখাযুক্ত কোলের পৃষ্ঠটি অবশ্যই পরিষ্কার করা উচিত এবং উপযুক্ত বল্টস, ওয়াশার্স, বসন্তের ওয়াশার এবং বাদাম নির্বাচন করা উচিত। সফট বাস প্রসেসিং প্রযুক্তি 5.1 অঙ্কনের প্রয়োজনীয়তা অনুসারে বা সার্কিটের রেট করা বর্তমানের প্রয়োজনীয়তা এবং সরঞ্জাম শর্তাদি অনুসারে, তামা মূল প্লাস্টিকের তারের স্পেসিফিকেশন নির্বাচন করা হয়। 5.2 তারের ড্রপ করার জন্য একটি উপযুক্ত রুট নির্বাচন করার পরে, তারের ফাঁকা অংশটি পরিমাপ করুন এবং উপযুক্ত পরিমাণের নিরোধকটি ফালা করতে একটি তারের স্ট্রিপার ব্যবহার করুন। স্ট্রিপিংয়ের দৈর্ঘ্যের পরামিতি দেখুন সারণী 1. পৃষ্ঠতলের জারণ অপসারণঅবজেক্টগুলি এবং আঠালোগুলি অবশ্যই তামাটির কোনও ক্ষতি করবে না। 1 নং টেবিল 5.3 একটি উপযুক্ত তারের নাক নির্বাচন করুন, এটি প্লাস্টিকের তারের মূলের উপর রাখুন, হাইড্রোলিক প্লাসগুলি দিয়ে শক্তভাবে টিপুন এবং টিন-রেখাযুক্ত পরিচালনা করুন, তারপরে বেঁধে রাখতে উপযুক্ত বেঁধে রাখুন select ওয়্যার স্পেসিফিকেশন (মিমি 2) স্ট্রিপিং দৈর্ঘ্য (মিমি) 10 10 16 12 25 14 35 16 50 দ্রষ্টব্য: 10 মিমি 2 এর নীচে সিঙ্গেল-কোর তারগুলি টিনের পরে বাঁকানো এবং ইনস্টল করা যেতে পারে। ৫ বাসবার মেশিন সরবরাহকারী.৪ বিশেষ প্রয়োজনীয়তা ব্যতীত নরম বাসবারের প্রান্তটি রাবার নরম রঙের নল দিয়ে coveredেকে রাখা উচিত বা উপযুক্ত স্থানে রঙের কোড সহ চিহ্নিত করা উচিত: প্রথম ধাপ হলুদ, ফেজ বি সবুজ, ফেজ সি লাল, ডিসি ধনাত্মক মেরু বাদামী , এবং নেতিবাচক মেরু নীল। নিরপেক্ষ তারের হালকা নীল এবং স্থল তারে হলুদ-সবুজ।

没有评论:

发表评论