2020年7月19日星期日

বাসবার এবং কন্ডাক্টর ক্রস বিভাগের নির্বাচনের বৈশিষ্ট্য

বাসবার এবং কন্ডাক্টর ক্রস বিভাগের নির্বাচনের বৈশিষ্ট্য যখন একটি সার্কিটের মধ্যে সমান্তরালভাবে একাধিক আয়তক্ষেত্রাকার বাসবার ব্যবহার করা হয়, তখন বাসবারগুলির মধ্যে দূরত্ব বাসবারের বেধের চেয়ে কম হওয়া উচিত নয়; সংলগ্ন স্পেসারগুলির প্রান্তগুলির মধ্যে দূরত্ব 5 মিমি থেকে বেশি হওয়া উচিত। স্পেসারগুলি শিখা-retardant অন্তরক উপকরণ তৈরি করা উচিত। 9.৯ যখন বাসবারগুলি ল্যাপ করা হয়, তখন দুটি বাসবারের মধ্যে যোগাযোগের পৃষ্ঠটি দৃly়ভাবে সংযুক্ত করা উচিত এবং পৃষ্ঠ-চিকিত্সাযুক্ত ফাস্টেনারগুলি ব্যবহার করা উচিত। বল্টের শক্তি 4.8 এর চেয়ে কম হওয়া উচিত নয়। সংযোগের সময়, বাসবারের উভয় পাশে (ফ্ল্যাট) ওয়াশার থাকা উচিত। সংলগ্ন বল্টস এবং ওয়াশারগুলির
সার্ভো সিএনসি বাসবার পাঞ্চ
মধ্যে 3 মিমির বেশি স্পষ্ট দূরত্ব থাকতে হবে এবং বাদামের পাশে বসন্তের ওয়াশার বা লক বাদাম ব্যবহার করা উচিত। যখন বাস বারটি অনুভূমিকভাবে স্থাপন করা হবে, তখন মাধ্যমে বোল্টগুলি নীচে থেকে উপরে পরা উচিত। অন্যান্য ক্ষেত্রে বাদামগুলি রক্ষণাবেক্ষণের দিকে রাখা উচিত, এটি উপরের দিক, বাইরের দিকে বা ডান দিকে। বাদামের জন্য বল্টের দৈর্ঘ্য 3 টি বকেলের বেশি হওয়া উচিত। 10.১০ ডিসি প্যানেলের বাসবারগুলি স্ক্রিনের শীর্ষে ইনস্টল করা উচিত। যদি এটি একটি একক ব্যবহৃত হয়, এটি প্যানেলের মাঝখানে ইনস্টল করা যেতে পারে। তবে উভয় প্রান্তটি অন্তরক সমর্থন সহ স্থির করতে হবে। 6.11 বাস বারের পর্ব সিকোয়েন্স ব্যবস্থা, যখন নকশাটি নির্দিষ্ট না করা থাকে, তখন সারণি 5 এর প্রয়োজনীয়তা পূরণ করে
হাইড্রোলিক বাসবার মেশিনবাসবার মাল্টি প্রসেস মেশিন.bp.blogspot.com/-fYh6dZ2Owyo/XxDhsapWcpI/AAAAAAAAAM4/VXED5OTxDp0B_jVN9_-FSLR_KbXHimXSgCPcBGAsYHg/w781-h413/%25E0%25A6%25AC%25E0%25A6%25BE%25E0%25A6%25B8%2B%25E0%25A6%25AC%25E0%25A6%25BE%25E0%25A6%25B0%2B%25E0%25A6%25AE%25E0%25A7%2587%25E0%25A6%25B6%25E0%25A6%25BF%25E0%25A6%25A8.jpg" width="781" />
(ডিভাইসের সামনের দিক থেকে দেখা)। বিশেষ পরিস্থিতিতে, যদি এই পর্বের ক্রমটিতে ব্যবস্থাপনার ফলে বারবার কনফিগারেশনে অসুবিধা হয়, তবে এই নিবন্ধের বিধানগুলি অনুসরণ করা যাবে না। .1.১২ ছাড়পত্র এবং ক্রাইপেজ দূরত্ব বৈদ্যুতিক ছাড়পত্র জেডডিজেড, জেডডিএক্স ≥ 5.5 মিমি, জেডডিএক্সএল, জিজিডি ≥ 8 মিমি; ক্রিপেজ দূরত্ব জেডডিজেড, জেডডিএক্স ≥ 8 মিমি, জেডডিএক্সএল, জিজিডি ≥ 10 মিমি। .1.১৩ বাসবার এবং কন্ডাক্টর ক্রস বিভাগের নির্বাচন .1.১৩.১ বাসবার ও তারের ক্রস-বিভাগগুলি নকশা অঙ্কন অনুসারে বাছাই করা হবে, তবে কমপক্ষে সারণি,, সারণি,, সারণি ৮, এবং সারণি 9 এর বর্তমান বহনকারী ক্ষমতা প্রয়োজনীয়তা পূরণ করবে। বাস
সিএনসি বাসবার পাঞ্চ
পর্যায়ের ক্রম বিন্যাস সারণী 5 বিভাগ উল্লম্ব বিন্যাস অনুভূমিক বিন্যাস লাইন আপ ক্রস প্রবাহ অনেকদিক থেকে পর্বত এ PhaseB মধ্যে মধ্যে অধিকার কাছাকাছি অধীনে PhaseC এন লাইন পরের বার দ্বিতীয় ডান পরের বার পেনলাইন নিম্নতম অতি সাম্প্রতিকতম বামদিকে DC + পজিটিভ ইলেকট্রোড - ডান কাছাকাছি অধীনে নেতিবাচক বৈদ্যুতিন .1.১৩.২ যদি অঙ্কনটি বাস বা তারের ক্রস বিভাগটি নির্দেশ না করে তবে এটি বর্তমান বহন ক্ষমতা এবং সম্ভাব্য ব্যাপক কারণ যেমন স্ট্রেস এবং ভোল্টেজ ড্রপ অনুসারে নির্বাচন করা উচিত। নিরপেক্ষ বাসের বর্তমান বহন ক্ষমতা আঁকায় দেখানো হিসাবে ফেজ লাইনের বর্তমান বহনক্ষমতার অর্ধেক হিসাবে নির্বাচিত হয়।

没有评论:

发表评论