2020年7月19日星期日

ঘন ইনসুলেটেড বাসওয়ে এবং এয়ার ইনসুলেটেড বাসবার রোপণের নির্বাচন

ঘন ইনসুলেটেড বাসওয়ে এবং এয়ার ইনসুলেটেড বাসবার রোপণের নির্বাচন বাস নালীগুলির যুক্তিসঙ্গত নির্বাচন সঞ্চালন ও বিতরণ ব্যবস্থার সুরক্ষা এবং নির্ভরযোগ্যতার ব্যাপক উন্নতি করতে পারে। ঘন এবং বায়ু উভয় প্রকারের বিভিন্ন বৈশিষ্ট্য বিবেচনা করে, প্রধান লাইন, ফিডার অংশ এবং বন্টন ব্যবস্থার উচ্চতর স্তরের স্থানগুলির জন্য ঘন অন্তরক বাস নালীগুলি নির্বাচন করার পরামর্শ দেওয়া হয়; আরও শাখা এবং বর্তমানের নিম্ন স্তরের স্থানগুলির জন্য, আপনি বায়ু নিরোধক বাসওয়ে চয়ন করতে পারেন। সংক্ষেপে, সর্বোত্তম ব্যবহারের পরিকল্পনাটি হ'ল: বড় স্রোতের জন্য
সিএনসি বাস বার কাটা
ঘন ইনসুলেটেড
সার্ভো সিএনসি বাস বার শিয়ার
বাস নলগুলি চয়ন করুন এবং ছোট স্রোতের জন্য বায়ু অন্তরক বাস নালীগুলি চয়ন করুন। এর সুবিধাগুলি হ'ল: সম্পূর্ণ বর্তমান বহন ক্ষমতা, কম ক্ষতি, সুষম প্রতিক্রিয়া, ব্যবহার করা সহজ, এবং ব্যয় হ্রাস। নির্দিষ্ট সীমাটি চয়ন করার পরামর্শ দেওয়া হয়: 1250A এর উপরে রেটযুক্ত বর্তমানটি ঘন ইনসুলেটেড বাসওয়ে দিয়ে নির্বাচন করা উচিত; 1250A এর নীচে এয়ার ইনসুলেটেড বাসওয়ে বা ঘন অন্তরক বাসওয়ে দিয়ে নির্বাচন করা উচিত। 1250A এর উপরে বায়ু-নিরোধক বাসবারগুলি ব্যবহার করার উপযুক্ত না হওয়ার কারণটি হ'ল: বড় ক্ষতি এবং উচ্চ ব্যয়। উদাহরণ: তিয়ানজিনের সাবস্টেশন সাবস্টেশনের নিম্ন ভোল্টেজের বর্তমান রেটিং 3150A রয়েছে।
সার্ভো সিএনসি বাসবার মেশিন
প্রাথমিক পর্যায়ে বাসবার খোঁচা, একটি এয়ার-ইনসুলেটেড বাসবার স্লট নির্বাচন করা হয়েছিল its এর কন্ডাক্টরের অঞ্চলটি ঘন উত্তাপযুক্ত বাসবার স্লট (একই বর্তমান স্তর) এর কন্ডাক্টরের ক্রস-বিভাগীয় অঞ্চল অনুযায়ী নির্বাচন করা হয়। ক্ষেত্রের নমুনা পরীক্ষায় তাপমাত্রা বৃদ্ধির মান 90 কে পৌঁছেছে, যা মানের চেয়ে 30K বেশি। সামঞ্জস্য করার পরে, ঘন অন্তরক বাস বারটি নির্বাচন করা হয়েছিল। পরীক্ষার পরে, তাপমাত্রা বৃদ্ধি কেবল 50K ছিল এবং পণ্যটি স্ট্যান্ডার্ড প্রয়োজনীয়তা পূরণ করে। যখন ব্যবহারকারী বাস নালীটি নির্বাচন করেন, তখন বাস নালীটির প্রকার এবং সুরক্ষা স্তরটি বিভিন্ন ব্যবহারের জায়গাগুলি অনুসারে নির্ধারণ করা উচিত এবং বাস নালীটির বর্তমান স্তরটি প্রয়োজনীয় ক্ষমতা অনুযায়ী নির্ধারণ করা উচিত। এটি লক্ষণীয় যে কারখানার সরবরাহ করা বাসবার পণ্যগুলি সামগ্রিক ধরণের পরীক্ষায় উত্তীর্ণদের সাথে সামঞ্জস্য হওয়া উচিত। কঠোরভাবে প্রকারের পরীক্ষা এড়ানো একটি পণ্য, তবে অন্য পণ্য ব্যবহারকারীদের জন্য সরবরাহ করা হয়। প্রকল্পের পাওয়ার ট্রান্সমিশন পরীক্ষাটি বাস নালীটির কার্যকারিতা চেক করার জন্য ভিত্তি হিসাবে ব্যবহার করা যাবে না। প্রকল্পে পাওয়ার ট্রান্সমিশন পরীক্ষার বর্তমান খুব ছোট এবং পূর্ণ-লোড অপারেটিং অবস্থায় পৌঁছাতে পারে না, যা কোনও সমস্যার ব্যাখ্যা দিতে পারে না। বাসবারের পরীক্ষা চালানো দীর্ঘমেয়াদী, পূর্ণ-লোড অপারেশন হওয়া উচিত, যাতে বাসবারের বর্তমান বহন করার ক্ষমতা নির্দিষ্ট রেটিং এবং ইনসুলেশন উপাদানের নির্ভরযোগ্যতাতে পৌঁছেছে কিনা তা নির্ধারণ করা যায়।

没有评论:

发表评论